শুক্রবার, ০২ Jun ২০২৩, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে ফেনসিডিল, এসকাপ সিরাপসহ আটক ১ দীর্ঘ ৪০ বছর পর খুলে দেওয়া হয়েছে রংপুর হাসপাতালের দক্ষিণ দিকের গেট রংপুরের বদরগঞ্জে ভিন্ন ভিন্ন ভাবে পালিত হল জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষীকি কালীগঞ্জে মাদক বিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত বাংলার বুকে এক টুকরো লুসাই গ্রাম, প্রবেশ ফি ৩০ টাকা অনিয়ম ও দূর্নীতির অভিযোগের কারণে নয়,নাম ও রোল নম্বর ভুলের কারণে পরীক্ষা ফলাফল স্থগিত করা হয়েছে। ভাড়া নিয়ে বিতর্কে রোকেয়া ভার্সিটির শিক্ষার্থীকে মারধোর, প্রতিবাদে সড়ক অবরোধ-বিক্ষোভ বদরগঞ্জে নদীতে ডুবে বৃদ্ধের মৃত্যু পুলিশের বেঁধে দেয়া রুটেই বিএনপির পদযাত্রায় নেতাকর্মীদের ঢল রংপুরে ভিশন স্পেশালাইজড হাসপাতালে ভুল অপারেশনে যুবকের মৃত্যুর অভিযোগ
রংপুরে আরবান হেলথ ফোরাম আলোচনা সভা

রংপুরে আরবান হেলথ ফোরাম আলোচনা সভা

স্টাফ করেসপনডেন্ট, রংপুর।। বাতায়ন২৪ডটকম।।

রংপুর দাতা সংস্থা এরাইজ হাবের আর্থিক এবং ব্রাক জেমস পি গ্রান্ট স্কুল অফ পাবলিক হেলথ এর সহযোগীতায় একাউন্টিবিলিটি ইন আরবান হেলথ (এরাইজ) এর একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ২৩/০৩/২০০৩ তারিখে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ রিজিওনাল অফিসে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রকল্পভুক্ত এলাকায় নিম্ন আয়ের জনবসতি দরিদ্রও প্রান্তিক জনগনকে স্বাস্থ্যসেবা ও অধিকার সম্পর্কে স্বচেতন করতে স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থাগুলোর সেবার মান জবাবদিহিতা শক্তিশালী করার লক্ষ্যে এ ধরনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন ( রসিক)  প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জনাব কামরুজ্জামান ইবনে তাজ , রংপুর সিটি কর্পোরেশনর প্যানেল মেয়র জনাব মাহাবুবুর রহমান মঞ্জু ও জাহেদা আনোয়ারী,বস্তি উন্নয়ন কর্মকর্তা (রসিক)সেলিম মিয়া , বক্ষব্যাধি হাসপাতালের ডাঃ মাহামুদুল হাসান। এছাড়া উপস্থিত ছিলেন উন্নয়ন সহযোগী সংস্থা ইউনিসেফ,ইউএনডিপি, ওয়াল্ড ভিশন লাইট হাউস এর উন্নয়নকারী । এছাড়াও ব্রাকের পক্ষে উপস্থিত ছিলেন  ব্রাক স্কুল অব পাবলিক হেলথ নাজিয়া ইসলাম ,  হেড অব রির্সাস ও মনিটরিং এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ এর আহসান হাবিব ।সেখানে শহরের নিন্ম আয়ের জনগনের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সকলে অংশগ্রহণ এ কিভাবে কার্যকর পদক্ষেপ নেওয়া যায় সে বিষয়ে আলোচনা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com