শুক্রবার, ০২ Jun ২০২৩, ০৩:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে ফেনসিডিল, এসকাপ সিরাপসহ আটক ১ দীর্ঘ ৪০ বছর পর খুলে দেওয়া হয়েছে রংপুর হাসপাতালের দক্ষিণ দিকের গেট রংপুরের বদরগঞ্জে ভিন্ন ভিন্ন ভাবে পালিত হল জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষীকি কালীগঞ্জে মাদক বিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত বাংলার বুকে এক টুকরো লুসাই গ্রাম, প্রবেশ ফি ৩০ টাকা অনিয়ম ও দূর্নীতির অভিযোগের কারণে নয়,নাম ও রোল নম্বর ভুলের কারণে পরীক্ষা ফলাফল স্থগিত করা হয়েছে। ভাড়া নিয়ে বিতর্কে রোকেয়া ভার্সিটির শিক্ষার্থীকে মারধোর, প্রতিবাদে সড়ক অবরোধ-বিক্ষোভ বদরগঞ্জে নদীতে ডুবে বৃদ্ধের মৃত্যু পুলিশের বেঁধে দেয়া রুটেই বিএনপির পদযাত্রায় নেতাকর্মীদের ঢল রংপুরে ভিশন স্পেশালাইজড হাসপাতালে ভুল অপারেশনে যুবকের মৃত্যুর অভিযোগ
যানজট নিরসনে মাঠে ইউএনও

যানজট নিরসনে মাঠে ইউএনও

 স্টাফ করেসপন্ড রংপুর :
রংপুরের বদরগঞ্জ উপজেলা অধিবেশনে আইন বিধানসভা উত্তর পৌর শহরের যানজট নিরসনে নির্বাচন পরিচালনা উপজেলা প্রশাসন।
মার্চ ৩০ মার্চে পৌর টাঙ্গাইল টাঙ্গাইলের পরীক্ষা নিরিখে এক ঘণ্টার অবস্থান নিয়ে যান এবং ফুটপাত দাঁড়াও নেতাদের কাছে যেতে বলা হয়।

আইন শাসক পৌরসভাস পর্যন্ত মিনিমাম পর্যন্ত অফিস হতে সিও বাজার পর্যন্ত ওঠানামা করতে না হওয়া, সকালের সকাল ৮টা হতে ৯:০০ টা পর্যন্ত আনলোড না করা, অটোশাহ ওয়ান শা টোস টিএনটি প্লান্ট পর্যন্ত অবস্থান এবং বড় মসজিদ হতে পারে। না করা, ব্যাবসা প্রতিষ্ঠানটি স্থান ব্যতিত অন্য কোন মালামাল না রাখা সহ চার দফা দেন।
ব্যস সাহেবের মোড্ডাইন উপজেলা রোড, পুরাতন বাজার, মিতা সিনেমা রোড, হাটি রোড, থানা রোড, কাঁচা বাজার গরুহাটি এলাকায় প্রতিদিন ব্যাপক যানজটের কথা বলা হয়। স্ট্যান্ড অটো রিকশা, অটোভ্যান , যত্রত্র গাড়ি পার্কিং সহ বিভিন্ন কারণে যানজট একই থাকে। পথচারীদের এই দূর্ভোগ লাএনও এমনটি মনে করে।

এ নিয়ে অধিবেশনের অধিবেশনের সভাকক্ষে বেশ কয়েকবার আইনটি নির্বাচন পৌর শহরের যানজট নিয়ে আলোচনা করা হয়।

বড় দীর্ঘ উন্নয়ন বিভিন্ন উদ্যোগ গ্রহণের কথা বলা হয়। তাৎক্ষণিক সানন্দিপুর উপজেলা পরিষদও (অবুঈন) আবুঈন ভাই, ভাইস তাজুল ইসলাম, পৌর আহবুল চৌধুরী, বগুড়া গঞ্জের কর্পোরেশন (ওসি) প্রাপ্ত চেয়ারম্যান (ওসি) রহমান, কুতু ইউপি সদস্য সদস্য মোস্তাক আহমেদ সহ চিত্র সহকারী নেতা যানজট নিরনে মূল পিটিল হাসানের সভাপতি মো. , কথালি রোড, মিতাকির রোডেন সিএনজি, অটো রিকশা, অটোভ্যান, পিক অ্যাপিং না করার নির্দেশ দেন। এছাড়াও রাস্তার দু’পা সিএনজি টাক্সেশানে নিতে বলেন। কোন রকম যানজট করতে না চালকদের সতর্কবার্তা দেওয়া হয়।

এ বিষয়ে স্বচ্ছাসেবী সংস্থা “আগামীর বাংলাদেশ” এর সাধারণ ডা. তানভীর হাসান বলেন, আমার সম্পর্কে মিনার থেকে শেখ সাহেবের মোড় ও কথাকলি রোদেন, ব্যাটারি চালিত অটো, অটো ভ্যান, ব্যাটারি চালিত রিক্সা, পিকআপ সহ বিভিন্ন গাড়ি পার্কিং করা যেতে পারে। এই যানযট দূরীকরণ ইউএনও স্বশ্রীকরণে কাজ করছে। ওনার এমন উদ্যাগো প্রসংসার দাবীদার।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সাইদ বলেন, সকল শ্রেণিপেশার মানুষ যানজট সমস্যার অধিকারী। আবার যানজট তৈরির ক্ষেত্রেও ব্যক্তিও। আপনাকেই, সকলের বিষয় প্রয়োজন। গত সপ্তাহে একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। মানসিকতামূলকও পালন করা হয়েছে। আগামী মঙ্গলবার গণবিপ্তির নির্দেশনা

#রিয়াদ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com