বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩৭ অপরাহ্ন

কম্বলটা পায়া একনা আরামে নিন্দ পাইরব্যার পামো!

কম্বলটা পায়া একনা আরামে নিন্দ পাইরব্যার পামো!

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ-

‘বাবা রে! হামার খ্যাতা নাই, বিছনা নাই। হামার কষ্টের শ্যাষও নাই। যে জার পচ্ছে, খুব কষ্ট করি থাকি। আইজ কম্বলটা পায়া হামরা একনা আরামে নিন্দ পাইরব্যার পামো।’

শুক্রবার (১৩ জানুয়ারি ) কনকনে এই শীতের সকালে রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ (আরসিবি) দেয়া কম্বল পেয়ে এভাবেই আবেগে আপ্লুত হয়ে আঞ্চলিক ভাষায় কথাগুলো বলছিলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চর অঞ্চলের কিসামত সদর গ্রামের বাসিন্দা শতোর্ধ্ব মজিনা বেগম।

রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ আরসিবি নামের স্বেচ্ছাসেবী সংগঠনটি আজ বাদ জুম্মা সুন্দরগঞ্জ উপজেলার কিসামতসদর,বেলকা নবাবগঞ্জ,পশ্চিম বেলকা,বেলকা ইউনিয়নসহ বিভিন্ন এলাকার দুস্থ, অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করছেন। তাদের দেয়া কম্বল পেয়ে খুশি অসহায় শীতার্ত এসব সুবিধাবঞ্চিত মানুষ।

রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ আরসিবির কম্বল পেয়ে আবেগে আপ্লুত হয়ে মজিনা বেগমের মতো অসহায়
হাকিন বেগম বলেন, ‘এই জারত কম্বলখ্যান পায়া খুব উপকার হইল বাবা। কয় দিন থাকি জারত হাত-পা হিয়াল হয়া আইসে। যামরা হামাক কম্বল দিছে, আল্লাহ তামাক যুগ যুগ ধরি বাঁচে রাখুক।

এসময় কথা বলেন আরসিবি’র উপদেষ্টা মন্ডলীর সভাপতি সরকার মাজহারুল মান্নান, তিনি আরসিবির প্রতিষ্ঠা সভাপতি মরহুম সরকার মাকছুদুল মান্নান রাফি’র স্মৃতি চারণ করে তার আলোচনা শুরু করেন। এবং তিনি আরো বলেন, আমাদের কাজ সামাজিক উন্নয়ন মূলক,প্রতি বছর আমরা এমন কাজ করে থাকি, এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন আরসিবির উপদেষ্টা ফেরদৌস সরকার, সরকার মনজুরুল মান্নান, আরসিবির সভাপতি সরকার হোজায়ফা হাবিব,দপ্তর সম্পাদক আহসান হাবিব নয়ন, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া,সহ সাংগঠনিক হারুন অর রশিদ। অর্থ সম্পাদক আল আমিন হোসেন, সহ অর্থ সম্পাদক কিফায়েত হোসেন আলিফ, সদস্য হাফিজুর রহমান, মোঃ আবু রায়হান , মোঃ রাকিবুল ইসলাম,মোঃ জিহাদ মিয়া, মোঃ শামিম হোসেন, ও মোঃ শাহিন মিয়া।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণের বিষয়টি নিশ্চিত করে রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ আরসিবি’র সভাপতি সরকার হোজায়ফা হাবিব বলেন, ‘ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষদের। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই তাদের পাশে আরসিবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com