বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় বারি মিষ্টি আলুর মাঠ দিবস অনুষ্ঠিত। গংগাচড়ায় ইসলামিক রিলিফ বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ। গংগাচড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারীতা ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ বর্জ্রপাতে মৃত্যু কমাতে তালগাছ প্রকল্প ব্যর্থ, নতুন প্রকল্প আসছে: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী পরিমানে কম নয়, কম দামে পরিমাণ মতো খাদ্য কেনার গ্যারান্টি চাই লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে মানুষের সেবা করতে হবে : মেয়র মোস্তফা কালীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১৬৮ ভূমিহীন পরিবার প্রেমিকের বিরুদ্ধে গর্ভপাত না করায় নির্যাতনে মৃত্যুর অভিযোগ:পৌনে ৭ মাস পর তোলা হলো তরুণীর লাশ এরশাদ ছিলেন আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার:  মোস্তফা আলুর ন্যায্যমূল্যেসহ ৭ দফা দাবিতে কৃষি মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান
শতভাগ সেবার আগে কর নেইনি- মোস্তফা

শতভাগ সেবার আগে কর নেইনি- মোস্তফা

গণসংযোগে জাপার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর ।।বাতায়ন২৪ডটকম।।

রংপুর সিটি কর্পোরেশনের বর্ধিত ১৮টি ওয়ার্ডে শতভাগ সেবা নিশ্চিতের আগে কর না নেয়ার যে নির্বাচনী ইশতেহার ছিল তা রেখেছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা । বুধবার ২১ ডিসেম্বর দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি ।

তিনি বলেন, ‘২০১৭ সালের নির্বাচনের আগে বর্ধিত ওয়ার্ডগুলোতে শতভাগ নাগরিকসেবা নিশ্চিত করার আগে কর আরোপ না করার যে ইশতেহার দিয়েছিলাম তা আমি রেখেছি। আমরা এ পর্যন্ত ৭৫ ভাগ উন্নয়ন দিতে পেরেছি আরো ২৫ ভাগ বাকী ।এই ২৫ ভাগ যখন দিতে পারব যখন মনে করব শহরের তুলনায় পার্থক্য কমেছে তখন কর আরোপ করব । সেটা আরো দুই বছর পর’ ।

১৮ টি ওয়ার্ড ছাড়াই সর্বোচ্চ কর আদায় হয়েছে জানিয়ে সদ্য বিদায়ী এই মেয়র বলেন, ১৫ টি ওয়ার্ডের আদায়কৃত করের টাকা দিয়ে ৩৩ টি ওয়ার্ড চালিয়েছি । এজন্য কর আদায়কারী,কর নির্ধারনকারীসহ সংশ্লিষ্ট সবাইকে কাজে লাগিয়েছি । আমরা করদাতাদের বাড়িতে বাড়িতে গিয়ে নাগরিক দায়িত্ব কর দেয়ার ব্যাপারে জানিয়েছি । লিফলেট এবং প্রচার-প্রচারণার করনে কর আদায় বেড়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এডভোকেট সৈয়দ ফারুক আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, জেলা আহবায়ক আরিফুল ইসলামসহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ ।

বাতায়ন২৪ডটকম//আশা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com