বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রংপুরে গাছের ডাল পড়ে মারা গেলেন ১০ বছরের কন্যাসহ শিক্ষিকা, স্বামী আহত র‌্যাব-১৩ মাদক বিরোধী অভিযানঃ ৮১ কেজি গাজা ও ১১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ৪ অবৈধভাবে স্যালাইন মজুদ: রংপুরের অবসর ও রিফাত মেডিসিন কর্নারকে জরিমানা সরকারকে সরাতে তারাতারি গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বোচ্চ শক্তি ব্যবহার করা হবে: আলাল   সাময়িক বরখাস্ত এডিসি হারুন রংপুর রেঞ্জে সংযুক্ত এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র চুরির দায়ে দুই কর্মচারীর ২ বছর করে কারাদন্ড পীরগঞ্জে ৩২ হাজার কেজি সরকারি চাল জব্দঃ ৩ কালোবাজারির নামে মামলা যানজট নিরসনে রংপুর মহানগরীতে চালু হলো ডিজিটাল ট্রাফিক সিস্টেম   মিঠাপুকুরে দু’মাসেও গ্রেফতার হয়নি অন্তঃসত্ত্বা সুমি কেরকেটা হত্যার মূল পরিকল্পনাকারী আদুরী টপ্য রংপুর মহানগরীর বস্তিগুলোর ৬৭ ভাগ শিশু স্বাস্থ্য ঝুঁকিতে
রাতে কম্বল নিয়ে বেদেপল্লিতে গেলেন রংপুরের ডিসি

রাতে কম্বল নিয়ে বেদেপল্লিতে গেলেন রংপুরের ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর।।বাতায়ন২৪ডটকম।।

বেদেপল্লিতে বেদে পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরন করেছেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন । মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত ৮টায় রংপুরের দমদমা ব্রিজের পাশে ভাসমান বেদেপল্লির পলিথিনের ছাউনির ভেতরে বসবাসকারী  বেদেদের হাতে কম্বল তুলে দেন তিনি ।

জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন বলেন, উত্তরে শীতের আগমন ঘটায় ছিন্নমূল মানুষরা কষ্টে দিনযাপন করছেন । তাদের পাশে এখনই দাঁড়ানোর সময় । এ রকম যারা ভাসমান জীবনযাপন করছেন তাদের পর্যায়ক্রমে শীতবস্ত্র দেওয়া হবে । এ সময় তিনি সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান ।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রব্বানী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ ডব্লিউ এম রায়হান শাহ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এ টি এম আখতারুজ্জামান প্রমুখ ।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয় সূত্রে জানিয়েছে, এখন পর্যন্ত রংপুর জেলার জন্য ৫৫ হাজার পিস কম্বল বরাদ্দ হয়েছে । ইতোমধ্যে প্রতিটি ইউনিয়নে ৪৯০টি করে বিভিন্ন উপজেলায় ৩৮ হাজার ৭১০টি কম্বল বিতরণ করা হয়েছে । ১৬ হাজার ২৯০টি কম্বল রয়েছে  সিটি কর্পোরেশন এলাকার জন্য ।

বাতায়ন২৪ডটকম//আশা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com