বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় বারি মিষ্টি আলুর মাঠ দিবস অনুষ্ঠিত। গংগাচড়ায় ইসলামিক রিলিফ বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ। গংগাচড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারীতা ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ বর্জ্রপাতে মৃত্যু কমাতে তালগাছ প্রকল্প ব্যর্থ, নতুন প্রকল্প আসছে: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী পরিমানে কম নয়, কম দামে পরিমাণ মতো খাদ্য কেনার গ্যারান্টি চাই লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে মানুষের সেবা করতে হবে : মেয়র মোস্তফা কালীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১৬৮ ভূমিহীন পরিবার প্রেমিকের বিরুদ্ধে গর্ভপাত না করায় নির্যাতনে মৃত্যুর অভিযোগ:পৌনে ৭ মাস পর তোলা হলো তরুণীর লাশ এরশাদ ছিলেন আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার:  মোস্তফা আলুর ন্যায্যমূল্যেসহ ৭ দফা দাবিতে কৃষি মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান
রসিক নির্বাচন, লাঙ্গল প্রতীক পেলেন মোস্তফা

রসিক নির্বাচন, লাঙ্গল প্রতীক পেলেন মোস্তফা

স্টাফ করেসপন্ডেন্ট,রংপুর।।বাতায়ন২৪ডটকম।।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীক বরাদ্দ দিয়েছে রিটার্নিং কর্মকর্তা ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব মোঃ আব্দুল বাতেন ।

লাঙ্গল পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে সাংবাদিকদের সাথে কথা বলেন মোস্তাফিজুর রহমান মোস্তফা ।

এ সময় তিনি বলেন ,রংপুরবাসীর স্বাচ্ছন্দের মার্কা হল লাঙ্গল, রংপুরবাসীর বিশ্বাসের মার্কা হল লাঙ্গল ,তারা লাঙ্গলকে ভোট দিয়ে আবার জয়যুক্ত করবেন ।

ইভিএম নিয়ে শঙ্কা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি একটি মেশিন এর পিছনে যারা থাকে তারাই অনিয়ম করতে পারে তবে এখন পর্যন্ত এ ধরনের কোনো আশঙ্কা নেই ।

প্রতীক পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে স্লোগান দিতে শুরু করে জাতীয় পার্টির নেতাকর্মীরা । পরে সেখান থেকে বের হয়ে হযরত কেরামত আলী (রহ:) মাজার জিয়ারত শেষে পল্লী নিবাসে জাপার প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মাজার জিয়ারত করেন তিনি ।

বাতায়ন২৪ডটকম/আশা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com