বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৬ অপরাহ্ন

রংপুর অঞ্চলে শামসুল হক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

রংপুর অঞ্চলে শামসুল হক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

স্টাফ করেসপনডেন্ট, গাইবান্ধা ও রংপুর।। বাতায়ন২৪ডটকম।।

শীতে কাবু হয়ে পড়েছে রংপুর অঞ্চলের জনজীবন। এই অবস্থায় দুঃস্থ ছিন্নমূল মানুষের পাশে দাড়িয়েছে যমুনা টেলিভিশনের সহযোগিতায় চট্রগামের আলহাজ্ব সামসুল হক ফাউন্ডেশন। গত দুইদিনে এই অঞ্চলের বিভিন্ন এলাকায় এসব গরম কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার বিকেলে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদরে তিস্তার চরাঞ্চলের বিধবা, অন্ধ, পঙ্গু ও এতিমদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়। স্থানীয় স্বেচ্ছাসেবি সংগঠন আরসিবির সহযোগিতায় সংগঠনটির প্রধান উপদেস্টা ও যমুনা টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট সরকার মাজহারুল মান্নান তাদের হাতে কম্বল তুলে দেন। এসময় আরসিবির উপদেস্টা ফেরদৗস সরকার, মনজুরুল মান্নান নাজমুন, সভাপতি হোজায়ফা হাবিব সরকার প্রমুখ।

এছাড়াও যমুনা টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট আল আমীন অহনের সহেযাগিতায় গাইবান্ধার সদর উপজেলার ব্রক্ষপুত্র নদ বেস্টিত মালিবাড়ি ও শ্রীপুর এলাকার দুঃস্থদের মাঝে ফাউন্ডেশনের শতাধিক কম্বল বিতরণ করে স্থানীয় স্বেচ্ছাসেবি সংগঠন সড়াই নদী সংঘ। এসময় সংঘের প্রতিষ্ঠাতা আব্দুল আহাদ, সভাপতি মোহাম্মদ রাজু মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

অন্যদিকে যমুনার থ্রি-ক্সটি ডিগ্রীর আরেক স্টাফ করেসপনডেন্ট সেলিম পারভেজের সহযোগিতায় রংপুরের মিঠাপুকুরের ময়েনপুর পুর্বূপাড়া হাফিজিয়া মাদরাসা ও সফিয়াতুন্নেছা হাফেজিয়া মাদরাসার এতিম শিশু এবং এলাকার ছিন্নমূল মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়। স্থানীয় স্কুলের ময়েরপুর পুর্বপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, স্থানীয় সমাজসেবিকা আয়েশা খাতুন, সআবেদ খানসহ মুরব্বীরা।

এসময় দুঃস্থরা বলেন, তীব্র শীত নিবারণে এই কম্বল অনেক কাজে লাগবে তাদের। এই কার্যক্রমকে মহতি উদ্যোগ দাবি করে তারা আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের সম্মৃদ্ধি কামনা করেন।

বাতায়ন২৪ডটকম।। সমামা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com