সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা বিরোধীরা আশেপাশে আছে, আমাদের সাথে আছে, মিলেমিশে আছে, সুযোগ পেলেই স্ব-মুর্তিতে আবির্ভূত হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী তিস্তায় নিখোঁজের ১৮ দিন পর সন্ধান মিললো নাইসের লাশের  রংপুরে গাছের ডাল পড়ে মারা গেলেন ১০ বছরের কন্যাসহ শিক্ষিকা, স্বামী আহত র‌্যাব-১৩ মাদক বিরোধী অভিযানঃ ৮১ কেজি গাজা ও ১১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ৪ অবৈধভাবে স্যালাইন মজুদ: রংপুরের অবসর ও রিফাত মেডিসিন কর্নারকে জরিমানা সরকারকে সরাতে তারাতারি গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বোচ্চ শক্তি ব্যবহার করা হবে: আলাল   সাময়িক বরখাস্ত এডিসি হারুন রংপুর রেঞ্জে সংযুক্ত এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র চুরির দায়ে দুই কর্মচারীর ২ বছর করে কারাদন্ড পীরগঞ্জে ৩২ হাজার কেজি সরকারি চাল জব্দঃ ৩ কালোবাজারির নামে মামলা যানজট নিরসনে রংপুর মহানগরীতে চালু হলো ডিজিটাল ট্রাফিক সিস্টেম  
বদরগঞ্জে বিয়ের দাবিতে ৪দিন ধরে দেবরের বাড়িতে ভাবীর অনশন

বদরগঞ্জে বিয়ের দাবিতে ৪দিন ধরে দেবরের বাড়িতে ভাবীর অনশন

এম এ সালাম বিশ্বাস।।বদরগঞ্জ,রংপুর।।বাতায়ন২৪ডটকম।।

রংপুরের বদরগঞ্জে ৪ দিন ধরে বিয়ের দাবিতে দেবরের বাড়ির সামনে অনশনে বসেছেন ভাবি । গেল বৃহস্পতিবার দুপুরে বদরগঞ্জ পৌর শহরের মন্ডলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

জানা গেছে দেড় যুগ আগে রংপুরের বদরগঞ্জ পৌর শহরের মন্ডলপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে মোস্তাফিজুর এর সাথে ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার ইদ্রিস আলীর মেয়ে ইভার পারিবারিক ভাবে বিয়ে হয় । মুস্তাফিজার দম্পতির নয় বছরের একটি পুত্র সন্তান রয়েছে ।

বিয়ের পর থেকেই মুস্তাফিজারের স্ত্রী ইভার প্রতি কু নজর পড়ে তার দেবর লিতুনের । বিভিন্ন সময় নানাভাবে লিতুন ইভাকে আপত্তিকর প্রস্তাব দিয়ে আসছিলেন । তার আপত্তিকর প্রস্তাব বরাবর প্রত্যাখ্যান করে আসছিল ইভা ।

এতে ক্ষিপ্ত হয়ে ওঠে লিতুন । আবারও নানাভাবে কু প্রস্তাব দিতে থাকে ।

ঘটনাটি গৃহবধূ ইভার শাশুড়ি জানতে পেরে তার ছেলেকে জানালে স্বামী মোস্তাফিজার ইভাকে তার বাবার বাড়ি ঠাকুরগাঁও পাঠিয়ে দেন । সেখানে দু’বছর থাকার পর গত ৫ই জানুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে দেবর লিতুনের বাসার সামনে বিয়ের দাবিতে অনশনে বসেন ইভা।

গতকাল রাত দশটায় সরেজমিনে গিয়ে দেখা যায়, ভিতর থেকে বন্ধ করা লিতুনের বাড়ির গেটে গৃহবধূ ইভা তার সন্তানকে নিয়ে অবস্থান করছেন।

নাম না প্রাকাশ করার শর্তে কয়েকজন প্রতীবেশী জানান, এই হাড় কাঁপানো শীতে ৪ দিন ধরে বিয়ের দাবিতে ইভা তার সন্তানকে নিয়ে দেবর লিতুনের বাড়ির গেটে বসে আছেন ।

অনশনে বসা ইভা সাংবাদিকদের বলেন, লিতুন আমার সংসার ভেঙ্গেছে । সে যদি আমাকে বিয়ে না করে তাহলে এখানেই আমি আত্মহত্যা করব ।

এ ঘটনায় গত ৬ জানুয়ারি (শুক্রবার) দেবর লিতুনের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন ইভা ।

ঘটনার পর থেকেই অভিযুক্ত লিতুন তার স্ত্রী সন্তান নিয়ে গা ঢাকা দিয়েছেন ।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব গণমাধ্যমকে জানান বিষয়টি দেখা হচ্ছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com