শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন

নিয়ন্ত্রণ হারিয়ে দুই দোকানে ঢুকলো  ট্রাক

নিয়ন্ত্রণ হারিয়ে দুই দোকানে ঢুকলো  ট্রাক

স্টাফ করসপন্ডেন্ট
রংপুরের বদরগঞ্জে ধান বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দুইটি দোকান ভেঙে দিয়েছে। রবিবার (২০ আগস্ট) ভোর পাঁচ টায় পৌর শহরের পুরাতন সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। এতে দোকান দুটির মধ্যস্থল পর্যন্ত ভেঙে গেছে। তবে এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

জানা যায়, পীরগাছা থেকে ধান বোঝাই করে শেতাবগঞ্জ যাওয়ার পথে ঢাকা মেট্রো ট ১৬-৯২৩৬ ট্রাকটি।ভরে বদরগঞ্জ পুরাতন সোনালী ব্যাংক সংলগ্ন রাস্তার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে সবুজ টেলিকম ও কেয়া স্টুডিওতে ট্রাকটি উল্টে  পরে এক পাশে কাত হয়ে যায়।

পুরাতন সোনালী ব্যাংকের সামনে সবুজ টেলিকম ও কেয়া স্টুডিও দোকান দুটির বেশিরভাগ অংশ ভেঙ্গে চুরমার হয়ে গেছে। সবুজ টেলিকম দোকানে বিক্রি করতেন ল্যাপটপ, কম্পিউটার, টেলিভিশন ও কম্পিউটার ল্যাপটপের যাবতীয় যন্ত্রাংশ ও কেয়া স্টুডিওতে ফটোকপি মেশিন, কম্পিউটার, লিমিটিং মেশিন, ক্যামেরা সহ অন্যান্য যন্ত্রাংশ ভেঙ্গে যায়।

সবুজ টেলিকমের মালিকের সঙ্গে কথা বললে তিঁনি জানান, গতকাল রাত দশটা থেকে সাড়ে দশটায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। ভোরে খবর পায় দোকানে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের অর্ধেক অংশ ভেঙ্গে ঢুকে গিয়েছে। এসে দেখি দোকানটির বেশিরভাগ অংশ ভেঙ্গে চুরমার হয়ে গিয়েছে। এতে করে তার ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকা।

তিঁনি আরো বলেন, আমার দোকানের পাশে কেয়া স্টুডিও সে দোকানটিও ভেঙ্গে চুরমার হয়ে গিয়েছে। দোকানটি ভেঙ্গে যাওয়া তার ক্ষতি হয়েছে প্রায় তিন লাখ টাকা।

ট্রাক চালক আবুল কাশেম বলেন,২৫০ বস্তা ধান নিয়ে যাওয়ার পথে ভোর পাঁচটার দিকে রাস্তা বাকা হওয়ায় টার্নিং করতে এটা হয় । রাস্তার মোড় ঘুরাতে গিয়ে ট্রাকটি উল্টে দোকানে গিয়ে আঘাত করে। আমার হেল্পার ও আমি অল্প আঘাত পেয়েছি।
তিনি আরও বলেন উপরে হাই হওয়ার কারণে টার্নিং করতে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন বদরগঞ্জ থানা ও ফায়ার সার্ভিস কে জানালে তারা ঘটনাস্থলে এসে পৌঁছায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com