বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন

নান্টু স্মরণে মহানগর ও জেলা জাতীয় পার্টির শোকসভা

নান্টু স্মরণে মহানগর ও জেলা জাতীয় পার্টির শোকসভা

স্টাফ করেসপনডেন্ট, রংপুর।। বাতায়ন২৪ডটকম।।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলা আহবায়ক মরহুম বীরমুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টুর মৃত্যুতে শোক সভা ও মিলাদ মহাফিল করেছে মহানগর ও জেলা জাতীয় পার্টি।

বুধবার ( ২২ ফেব্রুয়ারী) বাদ আসর নগরীর সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসিডিয়াম সদস্য, মহানগর সভাপতি ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সদস্য সচিব হাজি আব্দুর রাজ্জাক, মহানগর সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন, সহ সভাপতি জাহিদুল ইসলাম, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চেয়ারম্যান, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোট, জেলা ছাত্র সমাজের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মাহবুবুর রহমান বেলাল, সদস্য সচিব নাজমুল হুদা লাভলু প্রমুখ। পরে তার রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

এসময় মেয়র মোস্তফা বলেন, নান্টু ভাইয়ের হাত ধরেই জাতীয় পার্টিতে যাত্রা। তার কারণেই আমি মোস্তফা। তার কারণেই আমি উপজেলা চেয়ারম্যান, সিটি মেয়র। তার মৃত্যুতে আমার এগিয়ে যাওয়ার প্রেরণা এখন অস্তিত্বহীন। তার মৃত্যতে জাতীয় পার্টি একজন নির্মোহ নেতা হারালেন। যা কখনই পূরণ হওয়ার নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com