সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা বিরোধীরা আশেপাশে আছে, আমাদের সাথে আছে, মিলেমিশে আছে, সুযোগ পেলেই স্ব-মুর্তিতে আবির্ভূত হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী তিস্তায় নিখোঁজের ১৮ দিন পর সন্ধান মিললো নাইসের লাশের  রংপুরে গাছের ডাল পড়ে মারা গেলেন ১০ বছরের কন্যাসহ শিক্ষিকা, স্বামী আহত র‌্যাব-১৩ মাদক বিরোধী অভিযানঃ ৮১ কেজি গাজা ও ১১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ৪ অবৈধভাবে স্যালাইন মজুদ: রংপুরের অবসর ও রিফাত মেডিসিন কর্নারকে জরিমানা সরকারকে সরাতে তারাতারি গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বোচ্চ শক্তি ব্যবহার করা হবে: আলাল   সাময়িক বরখাস্ত এডিসি হারুন রংপুর রেঞ্জে সংযুক্ত এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র চুরির দায়ে দুই কর্মচারীর ২ বছর করে কারাদন্ড পীরগঞ্জে ৩২ হাজার কেজি সরকারি চাল জব্দঃ ৩ কালোবাজারির নামে মামলা যানজট নিরসনে রংপুর মহানগরীতে চালু হলো ডিজিটাল ট্রাফিক সিস্টেম  
চলন্ত মোটরসাইকেলে আলিঙ্গন করায় তরুণ-তরুণী গ্রেফতার

চলন্ত মোটরসাইকেলে আলিঙ্গন করায় তরুণ-তরুণী গ্রেফতার

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক।।বাতায়ন২৪ডটকম।।

চলন্ত মোটরসাইকেলে বিপজ্জনকভাবে বসে আলিঙ্গন করায় গ্রেফতার হয়েছেন দুই তরুণ-তরুণী । সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের বিশাখাপত্তনমে । ব্যস্ত রাস্তায় ওই কাণ্ডের ভিডিও ভাইরাল হওয়ার পর যুগলকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, ব্যস্ত রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছেন এক তরুণ আর বাইকের ট্যাংকের ওপর মুখোমুখি বসে তাকে জড়িয়ে ধরে রেখেছেন এক তরুণী । এ দৃশ্য ভিডিও করেন পেছনে থাকা গাড়ির এক আরোহী । সেটি শেয়ার হওয়ার পরপরই দ্রুত ভাইরাল হয়ে যায় । এরপর নজরে পড়ে বিশাখাপত্তনম পুলিশেরও ।

বার্তা সংস্থা এএনআই’র বরাতে ভারতীয় সংবাদমাধ্যম দ্য প্রিন্ট জানিয়েছে, ভিডিওটি বিশাখাপত্তনমের স্টিল প্ল্যান্ট সড়কে ধারণা করা হয়েছিল । মেয়েটির নাম কে শাইলাজা, বয়স ১৯ বছর এবং ছেলেটির নাম অজয় কুমার, বয়স ২২ বছর ।

ভিডিওটি নজরে আসার পরপরই তাদের গ্রেফতার করেছে বিশাখাপত্তনম পুলিশ । ডাকা হয় উভয়ের বাবা-মাকে । পরে অভিযুক্তদের বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হয় ।

নগর পুলিশের কমিশনার সিএইচ শ্রীকান্ত বলেছেন, সব নাগরিক ও তাদের পরিবারের জন্য ট্রাফিক নিয়ম মেনে চলা খুবই গুরুত্বপূর্ণ । তিনি ট্রাফিক নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন । বলেছেন, প্রয়োজনে অভিযুক্তদের যানবাহন জব্দও করা হতে পারে ।

বাতায়ন২৪ডটকম//আশা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com