সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা বিরোধীরা আশেপাশে আছে, আমাদের সাথে আছে, মিলেমিশে আছে, সুযোগ পেলেই স্ব-মুর্তিতে আবির্ভূত হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী তিস্তায় নিখোঁজের ১৮ দিন পর সন্ধান মিললো নাইসের লাশের  রংপুরে গাছের ডাল পড়ে মারা গেলেন ১০ বছরের কন্যাসহ শিক্ষিকা, স্বামী আহত র‌্যাব-১৩ মাদক বিরোধী অভিযানঃ ৮১ কেজি গাজা ও ১১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ৪ অবৈধভাবে স্যালাইন মজুদ: রংপুরের অবসর ও রিফাত মেডিসিন কর্নারকে জরিমানা সরকারকে সরাতে তারাতারি গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বোচ্চ শক্তি ব্যবহার করা হবে: আলাল   সাময়িক বরখাস্ত এডিসি হারুন রংপুর রেঞ্জে সংযুক্ত এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র চুরির দায়ে দুই কর্মচারীর ২ বছর করে কারাদন্ড পীরগঞ্জে ৩২ হাজার কেজি সরকারি চাল জব্দঃ ৩ কালোবাজারির নামে মামলা যানজট নিরসনে রংপুর মহানগরীতে চালু হলো ডিজিটাল ট্রাফিক সিস্টেম  
গওশে আলেকজান্ডার সৃজন মেধার সৃজন প্রকাশ 

গওশে আলেকজান্ডার সৃজন মেধার সৃজন প্রকাশ 

 

মামুন স্টাফ করেসপন্ডেন্ট:

আলোচিত বিজনেস ম্যান, মডেল, ও চলচ্চিত্র নির্মাতা। ২০২০ সালে “হল্ট” নামে একটি পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা করে সাড়া ফেলেছেন বৃহত্ত দিনাজপুরের এই বিজনেসম্যান।

যা বাংলা সিনেমার ইতিহাসে অনন্য স্বাক্ষী হয়ে আছে। ইচ্ছে আছে স্বাধীন ওটিটি প্লাটফর্ম তৈরি করে সৃজনশীল চিন্তার চাষ করা। ছোটাবেলা থেকে দুরন্ত ও মেধার সাফল্যে দেশ ও দেশের বাইরে থেকে শিক্ষার্জনের জন্য পেয়েছেন একাধিকবার সম্মানসূচক পদক। ঢাকার নটরডেম কলেজ থেকে সাফল্যের সাথে উচ্চ মাধ্যমিক শিক্ষা শেষ করে ভর্তি হয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএতে। এরপর উচ্চতর শিক্ষার্জনের জন্য বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন। ভ্রমণপিপাসু গওশে পৃথিবী বিখ্যাত অসংখ্য দর্শনীয় স্থান ঘুরে তৈরী করেছেন জ্ঞানের এক মহান দূর্গ। স্বাস্থ্য সচেতন গওশে নিয়মিত শরীর ও মনন চর্চায় দিনের অধিক সময় ব্যায় করেন। বিভিন্ন সামাজিক ও সচেতনতা মূলক ইভেন্ট আয়োজন করে ইতিমধ্যে হয়েছেন আলোচিত। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে “মধ্যরাতের প্রজাতিরা” নামে একটি কবিতার বই প্রকাশ পায় যা দিনাজপুর সহ দেশের সুশীল ও পাঠক সমাজে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

নিয়মিত করছেন কনটেম্পোরারি মডেলিং শুট। মহাজাগতিক স্পেসকে ব্যবহার করে আধুনিক, ঐতিহ্যবাহি, ও পৌরাণিক স্থাপত্য স্থান গুলো ফুটে উঠছে তার শৈল্পিক অভিব্যক্তিতে। গওশে বলেন মডেলিং করছি নিয়মিত কিন্তু নিজস্বতা বজায় রেখে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com