সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৯:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রেমিকের বিরুদ্ধে গর্ভপাত না করায় নির্যাতনে মৃত্যুর অভিযোগ:পৌনে ৭ মাস পর তোলা হলো তরুণীর লাশ এরশাদ ছিলেন আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার:  মোস্তফা আলুর ন্যায্যমূল্যেসহ ৭ দফা দাবিতে কৃষি মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান রমজানে যেন মানুষের কষ্ট না বাড়ে ব্যবসায়ীদের প্রতি ডিসির অনুরোধ ‘কক্ষে প্রবেশে অনুমতির প্রয়োজন নেই’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত তারাগঞ্জের ইকরচালি উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন পদে নিয়োগে বাণিজ্যের অভিযোগ গংগাচড়ায় উপবৃত্তিতে নাম অন্তর্ভুক্ত করার জন্য, টাকা আদায়ের অভিযোগ বর্ণিল আয়োজনে লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিক পালন মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে মানববন্ধন
ইকার্দির জোড়া গোলে ইন্টার মিলানের জয়

ইকার্দির জোড়া গোলে ইন্টার মিলানের জয়

ফাইল ছবি

ফর্মে থাকা মাওরো ইকার্দির জোড়া গোলে রোববার রাতে আটলান্টাকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান। এতে সিরিআ’র পয়েন্ট তালিকায় জুভেন্টাসকে পেছনে ফেলে দুই নাম্বারে উঠে এসেছে তারা।

চলতি বছরের জুনে ম্যানেজার লুসিয়ানো স্প্যালেটি আসার পর একটি ম্যাচও হারেনি ইন্টার মিলান। দিনের অপর ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জুভেন্টাস সাম্পদোরিয়ার কাছে হেরে যাওয়ায় সুবিধা হয়েছে তাদের। পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে শীর্ষে থাকা নাপোলির থেকে এখন মাত্র ২ পয়েন্ট পিছিয়ে রয়েছে ব্ল্যাক এন্ড ব্লুরা।

ম্যাচের শুরু থেকেই আটলান্টা শিবিরকে ব্যতিব্যস্ত রেখেছিল ইন্টার মিলান। তবে আক্রমণ শানালেও গোলের দেখা পায়নি তারা। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশুন্য ভাবেই।

দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে আন্তোনিও কেনদ্রেভপার কর্নার থেকে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ান ইকার্দি। এর নয় মিনিট পর (৬০তম মিনিটে) দলকে আবারও আনন্দে ভাসান ইন্টার অধিনায়ক। এবার দানিলো ডি’এমব্রোসিওর ক্রস থেকে বল পেয়ে গোল করেন এই আর্জেন্টাইন। এটি চলতি মৌসুমের ১৩ ম্যাচে তার ১৩তম গোল।

ইকার্দি অবশ্য এই সংখ্যাটা বাড়িয়ে নিতে পারতেন আরও। আটলান্টার গোলরক্ষক অ্যাত্রিত বেরিশা তারে বেশ কয়েকটি শট ঠেকিয়ে দিয়েছেন। ঠেকিয়েছেন নিশ্চিত গোল হতে যাওয়া একটি হেডও।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com