বুধবার, ০৭ Jun ২০২৩, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পীরগাছায় শিশু ধর্ষণকারী বিনোদ চন্দ্রের ফাঁসির দবিতে বিক্ষোভ, কুশ পুত্তলিকায় লাথি ও থুথু নিক্ষেপ সোনা মিয়া হত্যাকান্ড: কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক কারাগারে কালীগঞ্জে ফেনসিডিল, এসকাপ সিরাপসহ আটক ১ দীর্ঘ ৪০ বছর পর খুলে দেওয়া হয়েছে রংপুর হাসপাতালের দক্ষিণ দিকের গেট রংপুরের বদরগঞ্জে ভিন্ন ভিন্ন ভাবে পালিত হল জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষীকি কালীগঞ্জে মাদক বিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত বাংলার বুকে এক টুকরো লুসাই গ্রাম, প্রবেশ ফি ৩০ টাকা অনিয়ম ও দূর্নীতির অভিযোগের কারণে নয়,নাম ও রোল নম্বর ভুলের কারণে পরীক্ষা ফলাফল স্থগিত করা হয়েছে। ভাড়া নিয়ে বিতর্কে রোকেয়া ভার্সিটির শিক্ষার্থীকে মারধোর, প্রতিবাদে সড়ক অবরোধ-বিক্ষোভ বদরগঞ্জে নদীতে ডুবে বৃদ্ধের মৃত্যু
‘ আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ি ’

‘ আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ি ’

রিয়াদুন্নবী রিয়াদ,  রংপুর।। বাতায়ন২৪ডটকম।।

রংপুরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো হাসি মনি (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। লাশের পাশে ‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ি’ লেখা চিরকুটও উদ্ধার করেছে পুলিশ।

 

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন  জানান,  স্থানীয়দের কাছে খবর পেয়ে শূক্রবার সন্ধায় পুলিশ গঙ্গাচড়া সদর ইউনিয়নের মুন্সিপাড়াগ্রামের প্রবাসী হাবিবুর রহমানের কন্যা ও গঙ্গাচড়া হাজী দেলোয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী হাসি মনির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

 

পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, শুক্রবার জুমআর নামাজের সময় হাসি নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করে, তারা নিজেরাই লাশ নামিয়ে রেখেছিল। আমরা সেখানে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। আমরা একটি চিরকুটওউদ্ধার করেছি। তাতে লেখা ‘‘আমার মৃত্যুর জন্য আমার প্রেমিক দায়ী।’ ’ তবে প্রেমিকের নাম উল্লেখ ছিল না।

 

ওসি জানান, চিরকুট আমরা জব্দ করেছি। চিরকুটটি তার লেখা কিনা এবং কে ওই প্রেমিক সেটি আমরা তদন্ত করছি। ময়না তদন্তের পর পুরো বিষয়টি ক্লিয়ার হওয়া যাবে।

 

স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেক পরিবার এবং স্থাণীয়দের উদ্ধৃতি দিয়ে জানান,  মেয়েটির সাথে অনেক দিন ধরে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ওই প্রেমিক মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে অনেক টাকা হাতিয়ে নিয়েছে। বৃহস্পতিবার ( ২৩ মার্চ) ছেলেটি মেয়েটির বাড়িতে আসার কথা বলে মেয়ের কাছ থেকে ৬ হাজার টাকা নেয়। কিন্তু প্রেমিক না এসে মোবাইল বন্ধ করে দেয়। শুক্রবার দুপুরে সে আত্মহত্যা করে।

বাতায়ন২৪ডটকম।।সমামা

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com