বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় বারি মিষ্টি আলুর মাঠ দিবস অনুষ্ঠিত। গংগাচড়ায় ইসলামিক রিলিফ বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ। গংগাচড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারীতা ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ বর্জ্রপাতে মৃত্যু কমাতে তালগাছ প্রকল্প ব্যর্থ, নতুন প্রকল্প আসছে: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী পরিমানে কম নয়, কম দামে পরিমাণ মতো খাদ্য কেনার গ্যারান্টি চাই লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে মানুষের সেবা করতে হবে : মেয়র মোস্তফা কালীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১৬৮ ভূমিহীন পরিবার প্রেমিকের বিরুদ্ধে গর্ভপাত না করায় নির্যাতনে মৃত্যুর অভিযোগ:পৌনে ৭ মাস পর তোলা হলো তরুণীর লাশ এরশাদ ছিলেন আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার:  মোস্তফা আলুর ন্যায্যমূল্যেসহ ৭ দফা দাবিতে কৃষি মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান
অন্তঃস্বত্বা প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষন ও হত্যা মামলায় প্রেমিকসহ ৫ জনের আমৃত্যুদন্ডাদেশ

অন্তঃস্বত্বা প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষন ও হত্যা মামলায় প্রেমিকসহ ৫ জনের আমৃত্যুদন্ডাদেশ

স্টাফ করেসপনডেন্ট, রংপুর।।

বাতায়ন২৪ডটকম।। রংপুরের গঙ্গাচড়ায় অন্ত:স্বত্তা প্রেমিকাকে সংঘবদ্ধ  ধর্ষণ  ও হত্যা মামলায় প্রেমিকসহ ৫ জনকে আমৃত্য কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। এছাড়াও অপর ঘটনায় প্রেমিকfকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের মামলায় প্রেমিককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার  (২৪ নভেম্বর) দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ২ এর বিচারক রোকোনুজ্জামান  ও ৩ এর বিচারক এম আলী আহমেদ এই আদেশ দেন। ট্রাইবুনাল-২ এর পিপি জাহাঙ্গীর আলম তুহিন জানান, প্রেমের সূত্র ধরে গঙ্গাচড়ার নরসিং মর্নেয়া এলাকার সামসুল আলমের পুত্রের সাথে শারীরিক মেলামেশায় একই এলাকার প্রেমিকা  শান্তনা আখতার অন্ত:স্বত্বা হয়। শান্তনা বিয়ের জন্য চাপ দিলে ২০১৫ সালের ১৪ মে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আবুজারসহ ৫ জন সংঘবদ্ধ ধর্ষনের পর তাকে গলা টিপে হত্যা করে ধইঞ্চা ক্ষেতে ফেলে রাখে। এ ঘটনায় শান্তনার নানা আইয়ুব আলী মামলা করলে পুলিশ ৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেয়।। দীর্ঘ সময় ধরে স্বাক্ষ্য ও জেরা শেষে বিচারক বৃহস্পতিবার দুপুর দেড়টায় প্রধান আসামী প্রেমিক আবুজার, সহযোগি আব্দুল করিম, নাজির হোসেন, আমিনুর রহমান এবং আলমগীর হোসেনকে আমৃত্যু কারাদন্ডাদেশ দেন। এদের মধ্যে আলমগীর পলাতক রয়েছে।

এছাড়াও ট্রাইবুনাল ৩ এর পিপি তাজিবুর রহমান লাইজু জানান, ২০২০ সালের ৭ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জের দামোদরপুর কাজী পাড়া এলাকায় ইচ্ছার বিরুদ্ধে প্রেমিকা মাসুদাকে ধর্ষণ করে প্রেমিক মিঠুন শেখ।।এই ঘটনায় তারাগঞ্জ থানায় মামলা হলে পুলিশ  চলতি বছর ২৯ শে মে চার্জশিট দেয়।সাক্ষ্য এবং জেরা শেষে  বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিচারক  মিঠুন শেখের যাবজ্জীবান কারাদন্ডাদেশ দিয়েছেন। এই রায়ে বাকি আসামিদের বেকসুর খালাস দেয় আদালত। খালাসপ্রাপ্ত আসামিদের উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় জড়ানোর কারণে তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অবজারভেনও দেয় আদালত।

বাতায়ন২৪ডটকম।। সমামা

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 batayon24
Design & Developed BY ThemesBazar.Com